বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে শিক্ষার্থীদের মারধরে যুবক নিহত

বরিশালে শিক্ষার্থীদের মারধরে যুবক নিহত

বরিশাল রিপোর্টঃ শিক্ষার্থীদের বেধরক মারধরে রাসিব আকন (১৯) এক যুবকের মৃত্যু হয়েছে বরিশালে চেকপোস্টে দায়িত্বরতের হাতে। মঙ্গলবার ভোর রাতে নগরীর হাতেম আলী চৌমাথা এলাকায় তার সঙ্গে ছুড়ি পাওয়ার অভিযোগ তুলে আটক করে। তাকে ডাকাত সন্দেহে বেধরক মারধর শেষে অচেতন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টায় কোতয়ালী মডেল থানায় নিয়ে যায় অভিযুক্ত শিক্ষার্থীরা।

এরপর পুলিশের পরামর্শে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ তথ্য নিশ্চিত করেছেন নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার নাফিসুর রহমান।

নিহত শ্রমিক রাসিব বরগুনা জেলার বেতাগী উপজেলার হোসনাবাত ইউনিয়নের ইউনুস আকনের ছেলে। হাসপাতাল মর্গের সামনে থাকা রাসিবের মা শিউলী বেগম বলেন, তার স্বামীর সঙ্গে ছেলেও সিলেটে গভীর নলকুপ স্থাপনের কাজ করে।

কোতোয়ালি মডেল থানার সাব-ইন্সপেক্টর মাঈনুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের মারধরে রাসিব নামের এক তরুণ নিহত হয়েছে। বর্তমানে লাশটি শেবাচিম হাসপাতালের মর্গে আছে।

কোতোয়ালি মডের থানার সহকারি পুলিশ কমিশনার নাফিজুর রহমান বলেন, মঙ্গলবার ভোর রাতে নগরীর হাতেম আলী চৌমাথা এলাকায় শিক্ষার্থীদের চেকপোস্টে তল্লাশীকালে রাসিবের কাছে একটি ছুড়ি পাওয়া যায়। তখন তাকে মারধর করে উপস্থিত ছাত্র জনতা। এরপর সকাল এগারোটার দিকে রাসিবকে অচেতন অবস্থায় থানায় নিয়ে আসে শিক্ষার্থীরা। তখন রাসিবকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পরামর্শ দিলে শিক্ষার্থীরা তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক রাসিবকে মৃত ঘোষণা করেন।

ভোর রাতে চেকপোস্টে রাসিবকে মারধর করা হলে সকাল এগারোটায় কেন থানা পুলিশের কাছে নেয়া হলো? এমন প্রশ্নে সহকারি পুলিশ নাফিস বলেন, এই বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। বিস্তারিত পরে বলা যাবে।

নিহত রাসিব আকনের ভাই রাকিব আকন বলেন, আমি আমার ভাই হত্যার বিচার চাই। এ ঘটনায় মামলা করবেন বলে জানান রাকিব।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana